https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪

জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক
জুন ৮, ২০২৪ ১:২৮ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!

বিপদ তাড়া করে শ্রীলঙ্কার বিরুদ্ধে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলো বাংলাদেশ।১২৫ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় বাংলাদেশ দল। তবে চতুর্থ উইকেটে লিটন ও হৃদয় দুর্দান্ত জুটি গড়ে জয়ের ভিত গড়ে দেন। তাদের বিদায়ের পর উইকেট হারিয়ে হারের পরাজয়ের দিকে এগুচ্ছিলেন টাইগাররা। শেষ পর্যন্ত মাহমুদউল্লাহর ব্যাটে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

মাহমুদউল্লাহ রিয়াদের ১৩ বলে শেষের ১৬ রানের অপরাজিত ইনিংস এনে দিয়েছে দুই উইকেটের দারুণ জয় পেলো। সহজ ম্যাচ কঠিন করে হলেও জয়ের হাসি হেসেছে নাজমুল হোসেন শান্তর দল।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে শনিবার (৮ জুন) ম্যাচটি অনুষ্ঠিত হয়। এর আগে ব্যাট করে শ্রীলঙ্কা মুস্তাফিজ ও রিশাদের বোলিং তোপে পড়ে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করে। জবাবে বাংলাদেশ ৬ বল ও দুই উইকেট হাতে রেখে জয় তুলে নেয়।

শেষ প্রয়োজন ছিলো ১১ রান। তখনো বল বাকি দুই ওভার। তখন স্ট্রাইকে মাহমুদউল্লাহ। প্রথম বলকে ছক্কা হাঁকিয়ে ম্যাচকে নিজেদের দিকে টেনে নেন মাহমুদুউল্লঅহ। ১৯তম ওভারের শেষ বলে ২ রান নিয়ে হাতে এক ওভার রেখেই বাংলাদেশের জয় নিয়ে মাঠ ছাড়েন মাহমুদউল্লাহ ও তানজিম সাকিব।