https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

চাচাকে হত্যায় এলজিইডির প্রকৌশলী ভাতিজা আটক

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
এপ্রিল ৩, ২০২৪ ৮:৩৯ অপরাহ্ণ । ১২১৫ জন
Link Copied!

টাঙ্গাইলের মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জেরে চাচা কাজী আশরাফুল আলমকে হত্যার অভিযোগে এলজিইডির প্রকৌশলী ভাতিজা কাজী কামরুজ্জামান পলাশকে আটক করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে ঢাকার আশুলিয়া থানার জিরানি বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক র‌্যাব-১৪। বুধবার (৩ এপ্রিল) বিকালে বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ এ তথ্য নিশ্চিত করে।

বিজ্ঞপ্তিতে জানায়, মির্জাপুর উপজেলার কুরণী গ্রামের সাবেক স্বাস্থ পরিদর্শক কাজী আশরাফুল আলম(৬৫) গত ৩১ মার্চ এশা’র নামাজের পর বাড়ি ফেরার পথে তার ভাতিজা কাজী কামরুজ্জামান পলাশ(২৯) ও তার মা কহিনুর বেগম(৫০) প্রথমে মরিচের গুড়া মিশ্রিত পানি ছিটিয়ে দেয়। পরে লাকড়ি দিয়ে পিটিয়ে ঊঠানে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে কাজী আশরাফুল আলমকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর(রেফার) করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১ এপ্রিল ভোরে তার মৃত্যু হয়। এ বিষয়ে তার ছেলে কাজী আব্দুল্লাহ আল আরিফ বাদি হয়ে ২ এপ্রিল মা ও ছেলেকে আসামি করে মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১৪ জানায়, মামলার পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলামের নেতৃত্বাধীন র‌্যাবের একটি চৌকষ টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানার জিরানি বাজার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এ সময় মামলার প্রধান আসামি এলজিইডির প্রকৌশলী কাজী কামরুজ্জামান পলাশকে আটক করা হয়। পরে তাকে মির্জাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।