https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  • অন্যান্য

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জ
জুন ৭, ২০২৪ ১১:২৪ অপরাহ্ণ । ৪৮ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে জেলার শিবগঞ্জে এক শিশু ও এক নারী এবং ভোলাহাটে আরেক এক শিশুর মৃত্যু হয়।

মৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার আন্দিপুর গ্রামের মো. ইসলামের মেয়ে আমেনা (৯) ও শিবগঞ্জ উপজেলার দক্ষিণ পাঁকা এলাকার ইসমাইল মাস্টার পাড়ার রাকিবুলের মেয়ে কবিতা খাতুন (১১) এবং একই উপজেলার আলীডাঙ্গা গ্রামের সুভাষ বোকতের স্ত্রী ববি বোকত (৩০)।

শুক্রবার (৭ জুন) দুপুরে আম কুড়াতে গিয়ে ও গোসল করার সময় ঝড় বৃষ্টির সাথে বজ্রপাত হলে তারা মারা যায়।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার (৭ জুন) দুপুরে শিবগঞ্জ উপজেলার দক্ষিণ পাঁকা ইসমাইল মাস্টার পাড়ার নিজ বাড়িতে গোসল করার সময় বজ্রপাতে শিশু কবিতা খাতুন মারা যায়। একই সময় ঝড় বৃষ্টি হলে আলীডাঙ্গা গ্রামে বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রপাত হলে অজ্ঞান হয়ে যায় গৃহবধূ ববি। তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, ভোলাহাট থানার ওসি সুমন কুমার জানান, ভোলাহাটে ঝড় বৃষ্টির সময় আম কুড়াতে গেলে বজ্রপাতে হঠাৎ মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায় শিশু আমেনা খাতুন। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওই দুই থানার ওসি।