https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

চলন্ত ট্রেনে স্ত্রীকে তালাক দিয়ে পালালেন স্বামী

বাংলা টাইমস্
মে ৩, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ । ৫৩ জন
Link Copied!

স্বামী-স্ত্রীর বিচ্ছেদ। সব দেশেই বিচ্ছেদের ঘটনা ঘটছে। কিন্তু কিছু ঘটনা তোলপাড় সৃষ্টি করে, যা খবরের শিরোনামেও চলে আসে। এবার একটি বিচ্ছেদ শিরোনাম হলো ভিন্ন কারণে।

চলন্ত ট্রেনেই বিচ্ছেদ ঘটালেন এক স্বামী। ট্রেনের মধ্যে স্ত্রীকে তালাক দিয়ে পালালেন স্বামী। ঘটনাটি ভারতের জাহাংসি জংশনে। তারিখ ২৯ এপ্রিল। বিচ্ছেদের এমন ঘটনার সাক্ষী হয়ে থাকলো শত শত যাত্রী। ঘটনায় নির্বাক হয়ে পড়েন যাত্রীরা। তারা ভাবতেও পারেননি এমন এক ঘটনা সাক্ষী হতে হবে তাদের।

এনডিটিভি প্রতিবেদনে জানিয়েছে, ২৮ বছর বয়সি মোহাম্মাদ আরশাদ তার স্ত্রী আফসানাকে নিয়ে ট্রেনে ভ্রমণের সময় তালাকের এই ঘটনা ঘটে। আরশাদ পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার। চলতি বছরের ১২ জানুয়ারি তাদের বিয়ে হয়েছিলো ।
তবে বিয়ের পর চমকে যান আফসানা। জানতে পারলেন আরশাদের আরও এক স্ত্রী রয়েছে। আফসানা এর প্রতিবাদ করলে আরশাদ ও তার মা তার কাছে যৌতুকের দাবি করতে থাকে।

এমনকি অভিযোগ করায় মারধরও করা হয় আফসানাকে। এরপর স্ত্রী আফসানাকে নিয়ে ভুপালে ফিরছিলেন আরশাদ। ঝাঁসি স্টেশনে ট্রেন ঢোকার মুখে স্ত্রীকে তিন তালাক দেন স্বামী আরশাদ। তারপর চলন্ত ট্রেন থেকে নেমে যান। ট্রেনের গতি কমে আসতেই লাফিয়ে পড়ে পালিয়ে যান আরশাদ।

ট্রেন ঝাঁসিতে থামতেই জিআরপিকে সব বলেন আফসানা। এরপর তাকে ফেরত পাঠানো হয় আরশাদের বাড়িতে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।