https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  • অন্যান্য

গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

মোঃ বিপ্লব, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)
মে ৯, ২০২৪ ৫:৩৫ অপরাহ্ণ । ১৪ জন
Link Copied!

পারিবারিক কলহের জেরে এক মহেন্দ্র চালক গ্যাস ট্যাবলেট খেয়ে মারা গেছেন। নিহতের নাম-রফিকুল ইসলাম (৩৫)। বুধবার (৮ মে) রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ সোহেল রানা এর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, রফিকুল তার স্ত্রী রিতা আকতারকে না জানিয়ে এক জনকে ১৯ হাজার টাকা ধার দেন। এ নিয়ে তার স্ত্রী, ছেলে হৃদয়ের সাথে বাগবিতণ্ডা হয় ।পরে বুধবার (৮ মে) রাত ৯টায় রফিকুল বাড়ির পাশে হাজ্বী মৌড় থেকে বাড়ি এসে না খেয়ে শুয়ে পড়ে। তার ছেলে ও স্ত্রী ভাত খেতে ডাকলে সে বলে আমি খাবোনা। এর পর তার অস্বাভাবিক আচরণ দেখে জিজ্ঞাসা করলে রফিকুল বলে আমি দুটি গ্যাস ট্যাবলেট খেয়েছি। একথা শুনে পরিবারের লোকজন সাথে সাথে তাকে রাণীশংকৈল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক তাকে দিনাজপুর এম এ আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। দিনাজপুর নিয়ে যাওয়ার পথিমধ্যে রফিকুল মারা যায়। পরদিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়।