https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

গোদাগাড়ীতে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি
এপ্রিল ৯, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ । ১৮৭ জন
Link Copied!

রাজশাহীর গোদাগাড়ীতে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল করা হয়েছে। এর আয়োজন করে করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। এ সময় উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামী, গোদাগাড়ী উপজেলা ও পৌর শাখার আয়োজনে গোদাগাড়ীর একটি হোটেলে সাংবাদিকদের সম্মানে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ জামায়াতে ইসলামী অংশ গ্রহন ও প্রার্থী দেওয়ার মধ্যে দিয়ে হঠাৎ করে গোদাগাড়ী উপজেলায় জামায়াতের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আবারো আলোচনায় এসেছে দলটি। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহল সৃষ্টি হয়েছে।

ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা (পশ্চিম) জামায়াতের আমীর ও উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আব্দুল খালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক কামরুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-রাজশাহী জেলা (পশ্চিম) জামায়াতের সহকারি সেক্রেটারী ড. ওবাইদুল্লাহ, গোদাগাড়ী পৌর জামায়াতের আমীর আনোয়ারুল ইসলাম, উপজেলা জামায়াতের আমীর মোঃ নুমায়ূন আলী প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন-গোদাগাড়ী প্রেসক্লাবের সভাপতি এ.বি.এম কামারুজ্জামান বকুল, সাধারণ সম্পাদক হায়দার আলী, গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির তোতা, সাধারণ সম্পাদক জামিল হোসেন, গোদাগাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফ বাবু, সহ সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সেলিম সানোয়ার পলাশ, গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক সারোয়ার সবুজ প্রমুখ।