https://bangla-times.com/
ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  • অন্যান্য

গরু চুরি করে পালানোর সময় আটক ৩, পিকআপ- সিএনজি জব্দ

আজিজুল হক সরকার,ফুলবাড়ী (দিনাজপুর)
মে ১৯, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ । ৯৯ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ীতে পিকআপ-সিএনজিতে গরু চুরি করে নিয়ে পালানোর সময় তিনটি গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত পিকআপ- সিএনজিসহ তিন জনকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ মে) ভোরে এবং সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ এবং স্থানীয়রা জানান, ফুলবাড়ী থানা পুলিশ টহল ডিউটিকালীন রোববার (১৯ মে) ভোরে বটতলা মোড়ে একটি পিকআপকে সিগনাল দিলে পিকআপটি পালানোর চেষ্টা করে। এরপর পুলিশ ধাওয়া করলে পিকআপ রেখে পালিয়ে যায় ২/৩ জন লোক।

এদিকে ঘটনার এক পযার্য়ে অফিসার ইনচার্জের নেতৃত্বে অপর একটি টীম উত্তর সুজাপুর আম ও লিচু বাগান এলাকা থেকে তিনটি গরু উদ্ধার করে। পরবর্তীতে গরুর মালিক মাহমুদা নামীয় একজন বিধবা নারী বলে জানা যায়। পরে তাকে গরুগুলো তাকে বুঝিয়ে দেয়া হয়। এ সময় পিকআপ জব্দ করে (যার রেজি নং- ঢাকা মেট্রো ন-১৯-০৯৯৮) থানায় নিয়ে আসে।

একই দিন (১৯ মে) রোববার সকাল সাড়ে ১০টার দিহেক ফুলবাড়ী থানার আলাদীপুর ইউপির উত্তর রঘুনাথপুর গ্রামে প্রাণ কোম্পানির পাশে অজ্ঞাতনামা তিনজন চোর একটি সিএনজিতে করে গরুর বাছুর নিয়ে যাচ্ছিলো। পথে স্থানীয়রান সন্দেহ করলে গরুসহ সিএনজিটিকে আটক করে। চোর তিনজন পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাদের আটক করে। এবং গরু, সিএনজি এবং চোরদের আটক করে আলাদি পুর ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে । পরে থানা পুলিশ তাদেরথানায় নিয়ে আসে।

তিনজনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলো-মঞ্জুরুল ইসলাম এবং কাজলী বেগম।

ফুলবাড়ী থানার ওসি মো. মোস্তাফিজার রহমান জানান, ফুলবাড়ী থানা পুলিশের টহল পাটি ফুলবাড়ী-চিন্তামন রোডে পার্কিং অবস্থায় দেখে সন্দেহ হলে যাচাইয়ের জন্য এগিয়ে গেলে ২/৩ জন লোক দ্রুত পিকআপে উঠে পালাতে থাকে। এরপর ধাওয়া করে তিনটি গরু উদ্ধার এবং পিকআপ-সিএনজিসহ তিন জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।