https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘খেলাধুলাই পারে মাদক থেকে দূরে রাখতে’

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
এপ্রিল ১৩, ২০২৪ ৬:৪৩ অপরাহ্ণ । ২৭ জন
Link Copied!

মাদক ও বিভিন্ন অসামাজিক কাজ থেকে দূরে থাকতে হবে, খেলাধুলাই পারে এসব কিছু থেকে দূরে রাখতে। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় এর সাবেক ছাত্রদের মধ্যে তিনদিন ব্যাপী আন্তব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট খেলতে এসে এ কথা বলেন।

এ টুর্নামেন্টে ১৯৯৯ সালের ব্যাচের ছাত্র নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা অংশগ্রহণ করেন। প্রথম বারের মতো নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় এর সাবেক ছাত্রদের মধ্যে তিনদিন ব্যাপী আন্তব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট। যে মাঠে খেলাধুলা করে নড়াইলের কৌশিক আজকের খেলোয়াড় মাশরাফী হয়েছেন সেই নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের সাবেক ৩২টি ব্যাচের ছাত্রদের মধ্যে তিন দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) ২য় দিনের দুপুরে ১ম খেলায় ১৯৯৮ ব্যাচ প্রথমে ব্যাট করে মাশরাফির ১৯৯৯ ব্যাচকে ৭৩ রানের টার্গেট দেয়। ১৯৯৯ ব্যাচ সাত ওভারে আট উইকেট হারিয়ে ৭৪ রান করে জয়ের লক্ষ্যে পৌছে যায়। মাশরাফি বল করে এক উইকেট পায় এবং ব্যাটে ৩০ রান করে । ম্যাচে ম্যান অবদা ম্যাচ হয়েছে মাশারফি বিন মোর্ত্তজা। এ সময় ৩২টি ব্যাচের সাবেক শিক্ষার্থীসহ ক্রিকেট প্রেমিক দর্শক উপস্থিত ছিলেন।