https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ মে ২০২৪
  • অন্যান্য

ক্যাম্পাসে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, ২৩ শিক্ষার্থীকে শোকজ

চট্টগ্রাম ব্যুরো
মে ২৯, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ । ৩৩ জন
Link Copied!

ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় ২৩ শিক্ষার্থীকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসন। হাটহাজারী উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র দখল নিয়ে ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় বুধবার (২৮ মে) শোকজ নোটিশ পৌঁছেছে বলে নিশ্চিত করে তদন্ত কমিটির সদস্য সচিব মোহাম্মদ রিফাত রহমান।

তিনি বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে এবং আরো তথ্যপ্রমাণ নিয়ে ২৩ জনকে আমরা চিহ্নিত করেছি। তাদের শোকজ করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) নোটিশ ইস্যু করা হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে। জবাব পেলেই আমরা সেটা ডিসিপ্লিনারি কমিটির বৈঠকে উত্থাপন করবো।

এর আগে ২১ মে দুপুর ২টার দিকে হাটহাজারী উপজেলা পরিষদের নির্বাচন চলাকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র দখলকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুই গ্রুপ। ঘটনা তদন্তে সহকারী প্রক্টর এনামুল হককে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসন। সহকারী প্রক্টর মোহাম্মদ রিফাত রহমানকে কমিটির সদস্য সচিব ও আরেক সহকারী প্রক্টর তানভীর হাসানকে সদস্য করা হয়।