https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  • অন্যান্য

কোন প্রার্থীর পক্ষে প্রভাব খাটাবেন না, এমপিদের উদ্দেশে ইসি

শাহ জালাল, বরিশাল
মার্চ ৩০, ২০২৪ ৬:৫৩ অপরাহ্ণ । ৯৩ জন
Link Copied!

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সুসম্পন্ন করতে নির্বাচন কমিশনার আহসান হাবিব বলেন, আপনারা চোরকে চোর বলুন। তাহলে আমাদের পক্ষে ব্যবস্থা নেওয়া সহজ হবে।

শনিবার (৩০ মার্চ) দুপুরে বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী, ভোটার, গণমাধ্যম কর্মীসহ সকলের নিরাপত্তা নিশ্চিত করা হবে। সাংবাদিকদের গায়ে কেউ আঁচড় দিলে তার শাস্তি হবে। ছোট বিষয়েও কাউকে ছাড় দেয়া হবে না। সাংবাদিকদের সাথে র‌্যাব,পুলিশ, আনসার, ভিডিপিসহ প্রশাসন থাকবে। নির্বাচনে কাউকে প্রভাব বিস্তার করতে দেওয়া হবেনা। জাতীয় সংসদ নির্বাচনের সময়ে সাংবাদিকদের দেওয়া তথ্য অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করা হয়েছে।

তিনি বলেন, এমনকি নির্বাচন কমিশনের ভুল ভ্রান্তি থাকলে তাও তুলে ধরার সুযোগ আপনাদের আছে। তিনি সংসদ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, আপনারা কোন প্রার্থীর পক্ষে প্রভাব খাটাবেন না। আর প্রশাসনকেও বিনয়ী হয়ে যেকোন অভিযোগকে গুরুত্ব দিয়ে বিবেচনা করার আহবান জানান।

এসময় বিভাগীয় কমিশনার শওকত আলী, পুলিশ কমিশনার জাহিদুল কবির, ডিআইজি জামিল হাসান সহ আইন শৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৮ মে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলার নির্বাচন দিয়ে উপজেলা পরিষদের নির্বাচনী কার্যক্রম শুরু হবে।