https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪

ওয়েব সিরিজ শক্তিরূপেণ’র প্রিমিয়ার লঞ্চ

সমরেশ রায় ও‌ শম্পা দাস , কলকাতা
মার্চ ১৬, ২০২৪ ১২:১৫ পূর্বাহ্ণ । ৪৩ জন
Link Copied!

আইসিসিআর অডিটরিয়ামে শুক্রবার (১৫ মার্চ) বিকেল সাড়ে চারটায় অম্লান মজুমদারের লেখা ও কাহিনী চিত্রনাট্য অবলম্বনে ক্লিক অরজিনাল্স ওয়েব সিরিজ শক্তিরূপেণ এর স্পেশাল প্রিমিয়ার লঞ্চ করলো। সমস্ত কলাকুশলী ও অভিনেতা অভিনেত্রীর উপস্থিতিতে। অন্য স্বাদের এই ওয়েব সিরিজ মানুষের মনকে আন্দোলিত করল।

সত্যিকারের ঘটনা অবলম্বনে এই ওয়েব সিরিজ, নারীদের জীবনে যে ঘটনা ঘটে চলেছে, খুন, ধর্ষণ, অত্যাচার, সকল ঘটনাকে কেন্দ্র করেই এই ওয়েব সিরিজ, এবং নারীদের সত্যিকারের অধিকারের লড়াই, ও সত্যিকারের প্রতিবাদ রয়েছে এই ঘটনার পরিপ্রেক্ষিতে, কেন নারীরা পিছিয়ে থাকবে, তাই পরিচালক এমন একটি নামের মধ্য দিয়ে প্রতিবাদের ঝড় তুলেছেন, নারীরা তাহাদের অধিকার ছিনিয়ে নিতে চায়।

এই ওয়েব সিরিজে যে দুজন প্রথম ক্লিকের হাত ধরে অভিনয় করেছেন , এবং তাদের চরিত্র ফুটিয়ে তুলেছেন, তারা হলেন বাসবদত্তা চ্যাটার্জী ও রেজওয়ান।

এই ওয়েব সিরিজে প্রত্যেকটি চরিত্র সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন এবং সকল দর্শকদের মন জয় করেছেন, সিনেমা প্রেমীদের মন জয় করেছেন।

যাহারা ক্লিক ওয়েব সিরিজে বিভিন্ন কাজ করেছেন অভিনয় করেছেন, তাহারা হলেন কাহিনী চিত্রনাট্য ও সংলাপ অম্লান মজুমদার, পরিচালনায় সুরজিৎ মুখার্জি, সৃজনশীল পরিচালনায় রাজদীপ ঘোষ, প্রযোজনা স্কাইপ্যান কমিউনিকেশন, সিনেমাটোগ্রাফার সৌরভ ব্যানার্জি, শিল্পনির্দেশনা অদ্রিজা বিশ্বাস, এবং একের পর এক ওয়েব সিরিজ গুলি সুন্দরভাবে পরিবেশন করছেন ও মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করছেন গণমাধ্যমে ও মার্কেটিং এ রানা বসু ঠাকুর।

অভিনয়ে বাসবদত্তা চ্যাটার্জী, রেজওয়ান, অম্লান মজুমদার, বুদ্ধদেব ভট্টাচার্য ,স্বর্ণকমল, অঙ্কুর রায় ,রানা মুখার্জী, সৌমেন দত্ত, সুকন্যা বসু ,সুস্মিতা পাল সহ অন্যান্যরা।

সংক্ষিপ্ত কথার মধ্য দিয়ে অভিনেতা ও অভিনেত্রীরা জানালেন, আমরা চেষ্টা করেছি, মানুষের সামনে আমাদের চরিত্রগুলি তুলে ধরতে, কঠিন পরিশ্রমের মধ্য দিয়ে, যে দর্শকদের মন জয় করতে পেরেছি, এর চাইতে আর বড় কিছু পাওনা হতে পারে না।, সাথে আমরা ধন্যবাদ জানাবো ক্লিক পরিবারকে যারা আমাদেরকে সুযোগ দেয়ার চেষ্টা করেছেন ও সুযোগ দিয়েছেন, ধন্যবাদ জানাবো ক্লিকের কর্ণধারকে, ক্লিকের হাত ধরে বহু নতুন শিল্পী সুযোগ পেয়েছে।

এর সাথে সাথে সকল সিনেমা প্রেমী ও দর্শকদের উদ্দেশ্যে একটা কথাই বলবো , যারা এখনো ক্লিকের ওয়েব সিরিজ গুলি দেখেননি, আপনারা, ক্লিক এর ওয়েব সিরিজ গুলো দেখুন, নিশ্চয়ই আপনাদের মন জয় করবে।