https://bangla-times.com/
ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  • অন্যান্য

এমপি মাশরাফীর নাম ভাঙিয়ে বাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ১

এস এম শরিফুল ইসলাম, নড়াইল
জুন ৯, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ । ২০ জন
Link Copied!

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার নাম ভাঙিয়ে নড়াইল সদর পৌরসভার ধোপাখোলা এলাকায় ১৫ শতক জমি দখল, একতলা ভবন ভাঙচুর এবং গাছ কেটে ফেলার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম-মোহাম্মদ উল্যাহ।

জানা গেছে, নড়াইল পৌসভার ধোপাখোলা এলাকায় নাছিমা বেগমের সাথে একই এলাকার মোহাম্মদ উল্যার জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এ ঘটনা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। কিন্তু মোহাম্মদ উল্যাহ কয়েক দিন ধরে তার লোকজন নিয়ে জমিতে থাকা গাছপালা কাটে এবং ঘর-বাড়ি ভাঙচুর করে। এ সময় তারা নিজেদের মাশরাফি বিন মোর্ত্তজার এমপির লোক বলে পরিচয় দেয় এবং জয় বাংলা ও জয় বঙ্গবন্ধু বলে স্লোগান দিতে থাকে ।

শুক্রবার (৭ জুন) রাতে মাশরাফি বিন মোর্ত্তজা এমপির ব্যক্তিগত কর্মকর্তা জাহিদুর রহমান বলেন,সম্প্রতি নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় নাসিমা বেগম নামে এক নারীর বাড়ি ভাঙচুর এবং গাছ কাটার ঘটনা ঘটেছে। এ বিষয়টি ও অপরাধীদের সম্পর্কে মাশরাফি বিন মোর্ত্তজার এমপি কোন প্রকার জড়িত নন। যারা তার নাম ভাঙিয়ে এসব অপকর্ম করছে,তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে নড়াইল সদর থানায় একটি লিখিত অভিযোগ আমি দিয়েছি।

শনিবার (৮ জুন) সন্ধ্যায় জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান ও নড়াইর সদর পৌর মেয়র আঞ্জুমান আরা ভুক্তভোগী নাসিমা বেগমের বাড়িতে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দেন।

নড়াইল সদর থানার ওসি সাইফুল ইসলামকে রবিবার (৯ জুন) সকালে ফোন দিলেও তিনি কল রিসিভ করেননি

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) তারেক আল মেহেদী বলেন, এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। মোহাম্মদ উল্যাহ নামে একজনেকে গ্রেফতার করা হয়েছে।