https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  • অন্যান্য

এমপি পছন্দের প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তার করায় ইউপি চেয়ারম্যান আটক

মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
মে ২১, ২০২৪ ৬:৪৯ অপরাহ্ণ । ৩০ জন
Link Copied!

লক্ষ্মীপুরের রামগঞ্জে এমপি পছন্দের প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তার করায় ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) দুপুরে তাকে আটক করা হয়। রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান ইউপি চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২১ মে (মঙ্গলবার) সকাল ১০টার দিকে রামগঞ্জ উপজেলার ভাদুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট। কিছুক্ষণ তাকে কেন্দ্রের সামনে বসিয়ে রাখা হয়। পরে তাকে থানায় পাঠানো হয়। প্রায় চার ঘন্টা ধরে তাকে থানায় বসিয়ে রাখা হয়।

জানা যায়, আটক জাবেদ চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (মোটরসাইকেল) হয়ে কাজ করেন। তার পক্ষে জাবেদ কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করছিলো। এ ঘটনায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে আটক করেন।

ইউপি চেয়ারম্যাম জাবেদ হোসেন বলেন, আমি বাড়ি থেকে বের হয়ে কেন্দ্রে গেলে আমাকে থানায় নিয়ে আসা হয়। তবে কি জন্য আনা হয়েছে তা জানেন না বলে জানান তিনি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, ভোট কেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট চেয়ারম্যান জাবেদকে আটক করেছে। তবে কেন তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।