https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  • অন্যান্য

এমপির মাংস কেটে কিমা বানানো কসাই জিহাদ রিমাণ্ডে ১২ দিন

নিজস্ব প্রতিবেদক ও কলকাতা প্রতিনিধি
মে ২৪, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ । ৫৯ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার কসাই জিহাদকে ১২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২৪ মে) কলকাতার বারাসাত আদালতে তাকে হাজির করা হয়।

এরপর সিআইডি’র পক্ষ থেকে ১৪ দিন রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে বারাসাত আদালত শুক্রবার (২৪ মে) তাকে ১২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিহত এমপি আনোয়ারুল আজীম আনারের দেহাবশেষের কিছু অংশ উদ্ধার করার পর বৃহস্পতিবার (২৩ মে) রাতে হত্যায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত জিহাদকে নিয়ে কলকাতা সংলগ্ন দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড়-পোলেরহাট এলাকায় তল্লাশি চালায় সিআইডি। ৬টি গাড়িতে পুলিশ ফোর্স নিয়ে তল্লাশি অভিযানের সময় উপস্থিত ছিলেন-সিআইডির কর্মকর্তারাও। তবে মরদেহের অংশ খুঁজে পাওয়া যায়নি।

এদিকে কলকাতার পুলিশের ভাষ্যমতে, সন্দেহভাজন জিহাদ হাওলাদার (২৪) একজন বাংলাদেশি অনুপ্রবেশকারী। তার বাড়ি খুলনার দিঘলিয়ায়। তার বাবার নাম জয়নাল হাওলাদার। ভারতের মুম্বাই শহরে জিহাদ বসবাস করতো। সেখানে একটি মাংসের দোকানে কসাইয়ের কাজ করতো সে।

উল্লেখ্য, চলতি মাসের ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার। ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। এরপর ১৮ মে ভারতেনিখোঁজ ডায়েরি করেন এমপির বন্ধু ভারতের বরানগরের বাসিন্দা গোপাল বিশ্বাস।