https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  • অন্যান্য

ইসলামপুরে ৫০০ পরিবার মাঝে ত্রাণ সাসগ্রী বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর
মার্চ ১, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ । ৭৮ জন
Link Copied!

জামালপুরের ইসলামপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে অসহায় দুস্থ ৫শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় পরিবারে মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি অসহায় মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন।

এ সময় মন্ত্রী বলেন, ‘বাংলাদেশে তাক লাগালোর মতো কাজ করে যাচ্ছে দোস্ত এইড। দুস্থ, অসহায় পরিবার সেখানেই দোস্ত এইড। দেশকে এগিয়ে নিতে কাজ করছে সংস্থাটি। ইতিমধ্যে সারা বাংলাদেশে আলোড়ন সৃষ্টি করেছে তারা।’ সেই সঙ্গে ঝুঁকিপূর্ণ, দুর্যোগপূর্ণ, নদীভাঙন এলাকার অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসায় দোস্ত এইডের মতো অন্যান্য বেসরকারি সংস্থাকে আহ্বান জানান।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি সহকারী কমিশনার ভূমি সাঈদ মোহাম্মদ ইব্রাহীম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,মজিবর রহমান শাহজাহান,সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান,ওসি তদন্ত আনছার উদ্দিন,চেয়ারম্যান আঃ সালাম।

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন রকমের কার্যক্রম পরিচালনা করে আসছে। উন্নয়নমূলক কার্যক্রমগুলোর মধ্যে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণে সহযোগিতা, টিউবওয়েল বিতরণ, বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ, সেনিটারি সামগ্রী বিতরণ, দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণসহ গরীব মেধাবীদের আর্থিক সহযোগিতা দিয়ে আসছে।