https://bangla-times.com/
ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  • অন্যান্য

আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

নড়াইল প্রতিনিধি
মার্চ ৩, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ । ৩৫ জন
Link Copied!

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তাদেরকে লোহাগড়া, নড়াইল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার কোটাকোল ইউনিয়নের তেলকাড়া গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ওই গ্রামের লিয়াকত শেখ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের ইউপি সদস্য নান্টু সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্ধ-সংঘাত চলে আসছে। ছাগল-গরু দিয়ে ফসল খাওয়াকে কেন্দ্র করে রবিবার (৩ মার্চ) দুপুরে ২টার দিকে বিবাদমান দুটি পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তামিম, শামীম, জিহাদ, মরিয়ম বেগমসহ ২০ জন আহত হয়েছেন।

সংঘর্ষের খবর পেয়ে দ্রুত লেহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং লাঠিচার্জ করে দু’পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের লোহাগড়া, নড়াইল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।