https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪

আদমদীঘিতে সিএনজি মালিক সমিতির তলবী সভা অনুষ্ঠিত

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
জুন ১০, ২০২৪ ৬:৪০ অপরাহ্ণ । ১৭ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘিতেএকটি কনভেনশন হলে উপজেলা অটো টেম্পু ও সিএনজি মালিক সমিতির জরুরি তলবী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) বেলা সাড়ে ১২টার সময় এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা অটো টেম্পু ও সিএনজি মালিক সমিতির সহ-সভাপতি মিজানুর রহমান।

সভায় প্রধান অতিথি ছিলেন-সংসদ সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন। আর বিশেষ অতিথি ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু।

মালিক সমিতির জরুরি তলবী সভায় বলা হয়, ২০১৪ সাল থেকে অদ্যাবধি অটো টেম্পু ও সিএনজি মালিক সমিতির সভাপতির দায়িত্বে নিয়োজিত থেকে নূর ইসলাম সমিতির আয়-ব্যয় টাকা পয়সার কোনো হিসাব মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যদের সামনে উপস্থাপন করেনি। প্রায় এক যুগ ধরে সমিতির কোনো প্রকার হিসাব না দেয়ার জন্য নূর ইসলামকে সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদানে সমিতির সহ-সভাপতি ও মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যগণ এবং মালিক সমিতির শ্রমিক সদস্যবৃন্দ একত্রিত হয়ে জরুরী তলবী সভার আয়োজন করেন।

আয়োজিত জরুরী তলবী সভায় বগুড়া জেলার আঞ্চলিক শ্রম অধিদপ্তরের সহকারি পরিচালক আশরাফুল ইসলাম,বগুড়া জেলা আঞ্চলিক শ্রম অধিদপ্তরের কর্মকর্তা খালেদা জামান এবং পুরাতন কার্যনির্বাহী কামিটির সমন্বয়ে পুরাতন কমিটি বাতিল ঘোষনা করে নতুন ভাবে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামী ৪৫ দিনের মধ্যে নির্বাচনের মধ্যে দিয়ে নতুন কমিটি গঠন করা হবে বলে জনা যায়।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, বগুড়া জেলার আঞ্চলিক শ্রম অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম, মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান টিটু, আঞ্চলিক শ্রম অধিদপ্তরের কর্মকর্তা খালেদা জামান, সাংগঠনিক সম্পাদক অশোক কুমার, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামসহ অটো টেম্পু ও সিএনজি মালিক সমিতির শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।