https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  • অন্যান্য

আদমদীঘিতে প্রয়াত সাংবাদিকদের স্মরণে সভা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
মার্চ ২, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ । ৪৫ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলার সভাকক্ষে প্রয়াত সাংবাদিকদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ মার্চ) বেলা সাড়ে ১১টার সময় আদমদীঘি উপজেলার সভাকক্ষে প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিহির কুমার সরকারের সঞ্চালনায় স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন-উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাপা, থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খোন্দকার, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম, সাংবাদিক গোলাম মোস্তফা, বেনজির রহমান, খোন্দকার মেহেদী হাসান, খায়রুল ইসলাম, এইচএম হারেছ, জিআরএম শাহজাহান, রবিউল ইসলাম, মুনছুর আলী, আনোয়ার হোসেন, উজ্জ্বল হোসেন এবং সদ্য প্রয়াত সাংবাদিক মনজুরুল ইসলামের ছেলে মেছবাউল মুরছালিন।

আলোচনা সভা শেষে আদমদীঘি উপজেলায় বিভিন্ন সময় ইন্তেকাল করা সাংবাদিক মনজুরুল ইসলাম, ছলিম উদ্দিন, বেলাল উদ্দিন, হাফিজুর রহমান, মাহমুদ হোসেন ভোলা, খোরশেদ আলম কুয়েতি, নুর ইসলাম প্রয়াত সাতজন সাংবাদিকের আত্মার মাগফিরাত ও তাঁদের পরিবারবর্গসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে দুপুরে আমন্ত্রিত অতিথিদের জন্য প্রীতি ভোজের আয়োজন করা হয়।