https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪

আদমদীঘিতে চাকুসহ যুবক গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
এপ্রিল ২২, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ । ২১ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের মালগুদামের সামনে রাস্তা থেকে একজন যুবককে চাকুসহ গ্রেপ্তার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা। গ্রেপ্তার ওই যুবকের নাম-রাজু ।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, রোববার (২১ এপ্রিল) রাতে দায়িত্ব পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সান্তাহার পৌর শহরের মালগুদাম এলাকায় চাকুসহ এক যুবক ঘোরা ফেরা করছে।্এমন খবরে অভিযান চালারো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আসামি রাজুকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে একটি চাকু ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তার রাজু পাহালোয়ান (৩২) আদমদীঘি উপজেলার বাজার এলাকার মোস্তাকিন পাহালোয়ানের ছেলে। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করে সোমবার (২২ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার (২১ এপ্রিল) রাতে চাকুসহ গ্রেপ্তারকৃত রাজুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাতে সোমবার (২২ এপ্রিল) দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।