https://bangla-times.com/
ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  • অন্যান্য

আদমদীঘিতে উপজেলা নির্বাচন নিয়ে ইউএনও’র মত বিনিময়

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মে ১৯, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ । ২৯ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাচন আগামী ২১ মে উপলক্ষে উপজেলার সভাকক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুমানা আফরোজের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মে) আদমদীঘি উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুমানা আফরোজের সভাপতিত্বে উপজেলার সভাকক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে এই সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২১ মে (মঙ্গলবার) আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং এর দায়িত্ব প্রাপ্ত ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজু আহম্মেদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও নির্বাচন মনিটরিং কর্মকর্তা সুজয় পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন, সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী।

এ সময় উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুমানা আফরোজ বলেন, সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। আগামী ২১ তারিখে উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করে আদমদীঘি উপজেলাবাসীকে উপহার দিতে পারবো ইনশা-আল্লাহ।