https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

মাসুদ রানা, পাবনা
এপ্রিল ২৯, ২০২৪ ৬:২০ অপরাহ্ণ । ১৩ জন
Link Copied!

পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখায় তিনি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, ১৯৯২ সালের নভেম্বর মাসে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (ইংরেজি) হিসেবে যোগদান করেন মো. আফতাব হোসেন। ২০১২ সালে পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে যোগদান করেন এই শিক্ষক। তিনি ওই বিদ্যালয়েরই ছাত্র ছিলেন।

জানা যায়, মো. আফতাব হোসেন পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগত্যও দক্ষতার সাথে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস ও সহ-পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে ভালো ফলাফল অর্জন করে আসছেন।

মো. আফতাব হোসেন ১৯৬৯ সালে আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের নাদুড়িয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম হুজুর আলী । মা মরহুম ছবিরন নেছা। তিনি এক মেয়ের জনক।