https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

‘আওয়ামী লীগ এখন পুলিশলীগে পরিণত হয়েছে’

রুবেল ইসলাম, ঠাকুরগাঁও
এপ্রিল ১২, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,আ’লীগ আর আওয়ামী লীগ নাই, এখন পুলিশলীগে পরিণত হয়েছে। পুলিশবাহিনী অন্যায়ভাবে দলের ছেলেদের হত্যা করছে। এ সরকার বার বার ক্ষমতা দলখ করে নিচ্ছে। অত্যাচার নির্যাতন করে আজ তারা দেশ শাসন করছে। জনগণ কে বোকা বানিয়ে, জণগনের পয়সা লুটে নিয়ে তারা ব্যাংক বীমা সব লুট করছে, শুধু তাই নয় তারা বিদেশে টাকা পাচার করছে।

সরকার দখলদারের সরকার আমরা কনোদিন কনো দখল মেনে নেইনি আমরা এখনো কনো দখল মেনে নেবনা আমরা স্বাধীন ভাবে বাচতে চাই, আর স্বাধীনতার জন্যই লড়াই সংগ্রাম করে যাচ্ছি। তাই সকলকে লড়াই সংগ্রাম করতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে জেলার হরিপুর উপজেলার হাটপুকুর গ্রামের যুবদল নেতা আকরাম হোসেনের শোকসভায় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য, রোববার (৭ এপ্রিল) রাতে জেলার হরিপুর উপজেলার দেহট্র গ্রামের একটি বিল থেকে মাদক সেবনের অভিযোগে যুবদল নেতা আকরাম হোসেনকে আটক করে পুলিশ। পরে সে অসুস্থ্যবোধ করলে পুলিশ সোমবার (৮ এপ্রিল) হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদানের জন্য নিলে সে মারা যায়।

তবে পরিবারের অভিযোগ তাকে নির্যাতনের পর হাসপাতালে চিকিৎসা নিতে নিয়ে যায় পুলিশ। সময়মত চিকিৎসা না পাওয়া মৃত্যু হয় তার। আকরাম হোসেন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার হাটপুকুর গ্রামের তোয়াব আলীর ছেলে। তিনি হরিপুর উপজেলা যুবদলের সদস্য সচীব ছিলেন। এর আগে মির্জা ফখরুল নিহতের বাসায় গিয়ে স্বজনদের সমবেদনা জানান।


এসময় জেলা বিএনপির শীর্ষ নেতারাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।