https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৪ মার্চ ২০২৪
  • অন্যান্য

আইপিএলে নতুন ভূমিকায় ধোনি!

বাংলা টাইমস্
মার্চ ৪, ২০২৪ ১১:১৫ অপরাহ্ণ । ৮৫ জন
Link Copied!

আগামী আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে নতুন ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিংহ ধোনিকে। সমাজমাধ্যমে নিজেই এই ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক। সোমবার (৪ মার্চ) তার ১২ শব্দের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

এখনও অবসরের সিদ্ধান্ত নেননি ধোনি। এ বারের আইপিএলেও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা তার। ২২ গজে লড়াই করার মতো এখনও যথেষ্ট ফিট ৪২ বছরের উইকেটরক্ষক-ব্যাটার। কিন্তু তার পোস্ট ঘিরে শুরু হয়েছে আলোচনা।

ধোনি সমাজমাধ্যমে লিখেছেন, ‘‘নতুন মরসুমের জন্য অপেক্ষা করতে পারছি না। নতুন ভূমিকার জন্যও। এ দিকে নজর রাখুন।’’ ভূমিকা শব্দের উপর বিশেষ গুরুত্বও দিয়েছেন। ক্রিকেটপ্রেমীরা জানেন, অকারণ জল্পনা ছড়ানোর মানুষ নন ধোনি। তাঁ এই বার্তা থেকেই পরিষ্কার নেতৃত্বের সঙ্গে নতুন কোনও দায়িত্বে দেখা যেতে পারে তাঁকে। কী হতে পারে সেই দায়িত্ব? নাকি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে সাধারণ ক্রিকেটার হিসাবে খেলবেন তিনি! এমনই নানা জল্পনা শুরু হয়েছে। ২০২২ সালের ২৬ ফেব্রুয়ারির পর ধোনি সমাজমাধ্যমে বিজ্ঞাপন সংক্রান্ত ছাড়া অন্য কিছু পোস্ট করেননি। তাই তাঁর সোমবারের পোস্টের বিশেষ অর্থ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

আবার আলোচনায় কোহলি-গম্ভীর ঝগড়া, প্রতিযোগিতা শুরুর ১৯ দিন আগে মুখ খুললেন আফগান ক্রিকেটার
আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এ বারও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা ধোনির। ২০০০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। তবে নিয়মিত আইপিএল খেলছেন। এখনও উইকেট রক্ষার পাশাপাশি ব্যাট হাতেও দলকে ভরসা দিতে পারেন। সঙ্গে রয়েছে তাঁর ঠান্ডা মাথার নেতৃত্ব। ক্রিকেটপ্রেমীরাও ধোনিকে ক্রিকেট মাঠে দেখতে চান স্বমহিমায়।