https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

অ্যাম্পুলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদিঘী (বগুড়া)
এপ্রিল ২৫, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ । ১৮ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে রাস্তার উপর থেকে ৩৬ পিচ অ্যাম্পুল ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাকৃত মাদক ব্যবসায়ীর নাম-ভুলু।

তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার (২৫ এপ্রিল)
দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, বুধবার (২৪ এপ্রিল) রাতে ভুলু উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পার্শ্বে রাস্তার উপরে নেশা জাতীয় মাদকদ্রব্য অ্যাম্পুল ইনজেকশন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ৩৬ পিচ নেশা জাতীয় মাদক দ্রব্য অ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি ভুলু একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী। তার নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বুধবার (২৪ এপ্রিল) রাতে তাকে অ্যাম্পুল ইনজেকশনসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।