https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪

অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিজিবির ইদসামগ্রী বিতরণ

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জ
মার্চ ৩০, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ । ৫৬ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জে সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের মাঝে ইদসামগ্রী ও ইফতার বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। শনিবার (৩০ মার্চ) বিকেলে ৫৯ রহনপুর বিজিবি ব্যাটলিয়নের আয়োজনে ব্যাটলিয়ন দপ্তরে ১৫০টি পরিবারের মাঝে এসব ইদসামগ্রী ও ইফতার বিতরণ করা হয়।

অসহায় দরিদ্র মানুষের হাতে ইদসামগ্রী ও ইফতার তুলে দেন, বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও রংপুর রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান। এসময় আরও উপস্থিত ছিলেন, বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ, ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়াসহ বিজিবির বিভিন্ন স্তরের সদস্যরা।

ইদসামগ্রী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও রংপুর রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান বলেন, এবছর মাননীয় প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন।

তিনি আরও বলেন, শুধু রহনপুর ব্যাটলিয়নেই নয় সারাদেশে এই কার্যক্রম চলছে। পবিত্র রমজান মাস শেষে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আনন্দকে স্থানীয় জনগণের সাথে শেয়ার করার লক্ষ্যে বিজিবি স্থানীয় জনগণের মাঝে ইফতার এবং ঈদ সামগ্রী বিতরনের পরিকল্পনা বাস্তবায়ন করছে। যা আসন্ন ইদুল ফিতর পর্যন্ত চলমান থাকবে।