https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  • অন্যান্য

অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

নোয়াখালী প্রতিনিধি
মে ২১, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!

এজেন্টকে বের করে দেওয়া, ব্যালটে সিলমারা, ভুয়া এজেন্ট সাজিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তারসহ নানা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জন করেছে নোয়াখালীর চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেড এম আজাদ খান ।

মঙ্গলবার (২১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চাটখিলে নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, মঙ্গলবার (২১ মে) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরুর পর শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়। এরপর প্রত্যেকটি ভোট কেন্দ্র থেকে তার এজেন্টদের দোয়াত-কলম প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর কবিরের লোকজন বের করে দেয়। একই সময়ে ভোট কেন্দ্রে আনারস প্রতীকে ভুয়া এজেন্ট বসিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তার করা হয় এবং ভোটারদের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সিল মারা হয়। এই পরিস্থিতিতে তিনি ভোট বর্জন করার সিদ্ধান্ত নেন।

আজাদ খানের অভিযোগের বিষয়ে বক্তব্য জানার জন্য দোয়াত কলম প্রতীকের প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তিনি কল রিসিভ করেননি।

অপরদিকে, একই দিন দুপুরে প্রার্থী জেড এম আজাদ খান বাড়ির সামনের চাটখিল টু সোনাইমুড়ী সড়কে জাল ভোট ও কেন্দ্র দখলের অভিযোগে তার সমর্থকরা সড়ক অবরোধ করে জুতা মিছিল করেন। এ সময় ইসি ও প্রতীদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর কবিরকে ব্যঙ্গ করে নানা স্লোগান দিতে থাকে তারা।