https://bangla-times.com/
ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪

১০০ কোটির মানহানি মামলায় ফাঁসলেন পুনম পাণ্ডে

বাংলা টাইমস্
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৮:১৯ অপরাহ্ণ । ৮১ জন
Link Copied!

ক্যানসার নিয়ে ঠাট্টা! ‘ডেথ স্টান্ট’-এর মাশুল গুনতে হচ্ছে পুনম পাণ্ডেকে। মহাফাঁপড়ে মডেল অভিনেত্রী! কানপুরে পুনম এবং তাঁর স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটি টাকার মানহানি মামলা। নিজের জন্মভূমিতেই আইনি বিপাকে মডেল অভিনেত্রী।

পুনম পাণ্ডে চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন! এবার মানহানি মামলায় জড়ালেন মডেল অভিনেত্রী।

সংবাদমাধ্যম সূত্রে খবর, কানপুরের পুলিশ কমিশনারের কাছে পুনম পাণ্ডের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। সেই অভিযোগনামায় লেখা- ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে পুনম পাণ্ডে এবং তার স্বামীর বিরুদ্ধে। শুধু তাই নয়, তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার অনুরোধও জানিয়েছেন ওই ব্যক্তি।

এফআইআর-এ উল্লেখ, “পুনম পাণ্ডে এবং স্যাম বম্বে ডেথ স্টান্টের ষড়যন্ত্র করেছেন। এমনকী, ক্যানসারের মতো মারণ রোগ নিয়েও ছেলেখেলা করেছেন তাঁরা। পুনম পাণ্ডে আসলে নিজের প্রচারের স্বার্থেই এমন গিমিক করে গোটা বলিউড এবং দেশবাসীর আবেগে আঘাত হেনেছেন।”