https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

স্বামী-স্ত্রীর আত্মহত্যা, চিরকুটে যা লিখে গেলেন

গাজীপুর প্রতিনিধি
এপ্রিল ২৬, ২০২৪ ১০:৪৭ পূর্বাহ্ণ । ৩৩ জন
Link Copied!

গাজীপুরের শ্রীপুরের মাওনায় একটি ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি চিরকুট উদ্ধার করা হয়। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলো- মো. ইসরাফিল (১৭) ও মোছা. রোকেয়া খাতুন (১৫)। গত ৭/৮ মাস আগে পরিবারের অমতে তারা বিয়ে করেন বলে স্বজনরা জানায়। ইসরাফিল একটি ওয়ার্কসপে ও রোকেয়া একটি কারখানায় কাজ করতেন।

চিরকুটে লেখা ছিল, ‘মা-বাবা আমাকে মাফ করে দিও, আমি তোমাদের সাথে থাকতে পারলাম না। আমার জান আমার জন্য ফাঁসিতে ঝুলেছে। কারো কোনো দোষ নাই। আমার জান আমার জন্য অপেক্ষা করতাছে। সবাই ভালো থাকবা। মো. ইসরাফিল।

নিহত রোকেয়ার ভাই মো. বোরহান উদ্দিন জানান, ৭-৮ মাস আগে পরিবারের অমতে তারা বিয়ে করেছিলো। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সাথে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিলো। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে তাদের মৃত্যুর খবর পাই।

শ্রীপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, প্রথমে স্ত্রী আত্মহত্যা করে। স্ত্রীর আত্মহত্যার বিষয়টি স্বামী সইতে না পেরে তিনিও আত্মহত্যা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।