https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪

সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মার্চ ১৬, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ । ৩৯ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চুরাশি বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ মাদক কারবারি চান মিয়াকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১৬ মার্চ) বেলা সোয়া তিনটার সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৮৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার সহ মাদক কারবারি চান মিয়াকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত চান মিয়া (২৩) লালমনিরহাট জেলার সদর থানার তিস্তা লতিপুর গ্রামের মৃত নুরুজ্জামান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ চন্দ্র বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেন সান্তাহার স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে এসে পৌঁছালে সেখানে অভিযান পরিচালনা কালে কাটুনের ভিতর বিশেষ কায়দায় মোড়ানো ৮৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার সহ চান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ গ্রেপ্তারকৃত আসামি চান মিয়ার বিরুদ্ধে রেলওয়ে থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আগামীকাল সকালে আদালতে পাঠানো হবে।