https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

শেখ হাসিনার সাথে ভোটে লড়বেন চার প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৫, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ । ১১২ জন
Link Copied!

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এ ছাড়া আরও ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হলেও বাকি ৩ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

জানা যায়, গোপালগঞ্জ-৩ আসনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম এই আসনটিতে শেখ হাসিনাসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

তারা হলেন- ন্যাশনাল পিপলস পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ আবুল কালাম, জাকের পার্টির গোপালঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাহবুব মোল্লা, বাংলাদেশ সুপ্রিম পার্টির গোপালগঞ্জ জেলা শাখার সদস্য এম নিজাম উদ্দিন লস্কর ও গণফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা লিমা রহমান।

এর আগে সোমবার (৪ ডিসেম্বর) গোপালগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, গোপালগঞ্জ-৩ আসনে মোট আটজন মনোনয়নপত্র দাখিল করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ও তিনজনের বাতিল করা হয়েছে। তারা নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

তিনি আরও বলেন, জেলার তিনটি আসনে ২২ জন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেন। এর মধ্যে ১৬ জনের মনোনয়নপত্র বৈধ ও ৬ জনের বাতিল করা হয়েছে।