https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪

শেকলে বেঁধে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, ৪ আসামি তিনদিনের রিমাণ্ডে

পুলিশ হেফাজতে গ্রেপ্তার চার আসামি
এপ্রিল ১, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ । ১০১ জন
Link Copied!

রাজধানীর মোহাম্মদপুরে ফ্ল্যাটে শিকলে বেঁধে রেখে টানা ২৫ দিন দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার নারীসহ ৪ জনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসাথে ঘটনায় জড়িত সবার নাম যেন অভিযোগপত্রে আসে, তা নিশ্চিতে তদন্ত কর্মকর্তাকে নির্দেশও দেওয়া হয়।

সোমবার (১ এপ্রিল) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত এই আদেশ দেন। রিমান্ডেেনেওয়া আসামিরা হলো- সান,রকি, হিমেল ও সালমা ওরফে ঝুমুর।

এর আগে সোমবার (১ এপ্রিল) সকালে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই ফারুকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত ৪ আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, রাজধানীর মোহাম্মদপুরে একটি ফ্ল্যাটে তরুণীকে ২৫ দিন শেকলে বেঁধে রেখে দলবদ্ধ ধর্ষণ করে তিন যুবক। এরপর তাকে শিকল দিয়ে হাত-পা বেঁধে ফ্ল্যাটে বন্দি রাখা হয়। এভাবে পাশবিক নির্যাতন করে তার ভিডিও করা হয়। তাদের এই অপকর্মে তিন যুবককে সহায়তা করেন এক নারী।

পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বর থেকে জানতে পেরে শনিবার (৩০ মার্চ) নির্যাতিত তরুণীকে উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। এ ঘটনায় রোববার (৩১ মার্চ) রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী।