https://bangla-times.com/
ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩

লাবনী পয়েন্টে ভাসমান স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি
ডিসেম্বর ৩, ২০২৩ ৩:০৮ অপরাহ্ণ । ৮৩ জন
Link Copied!

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে দুই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে সী-সেইফ লাইফগার্ড কর্মীরা। রোববার (৩ ডিসেম্বর) সকাল সোয়া দশটার দিকে সৈকতের লাবনী পয়েন্টে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- নাটোরের আবুল কাসেম বকুল ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা। নিহত বকুল নাটোর পৌরসভার বনপাড়া এলাকার বোরহান উদ্দিন আহমেদের ছেলে ও তার স্ত্রী সুলতান আলীর মেয়ে সুমি।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের উপ-পরিদর্শক চাঁন মিয়া জানান, সাগরে ভাসমান অবস্থায় তাদের উদ্ধারের পর দ্রুত হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

হোটেল সী-গালের ম্যানেজার নুর মোহাম্মদ রাব্বী জানান, শনিবার সকাল পৌনে ১০টার দিকে তারা দুইজন হোটেলের ৩২৭ নম্বর কক্ষটি ভাড়া নেন। রোববার সকালে গোসলের উদ্দেশ্যে দুইজন সৈকতে নামেন। কয়েক ঘন্টা পরও ফিরে না আসায় খোঁজ নিয়ে তাদের দুইজনের মরদেহ উদ্ধারের বিষয়টি জানেন তারা।

সী-সেইফের লাইফগার্ড সুপারভাইজার ওসমান গণি জানান, সকাল সোয়া দশটার দিকে খবর পেয়ে লাইফগার্ড কর্মীরা ভাসমান ও অচেতন অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। তাদের মরদেহ মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।