https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪

রাবিতে চূড়ান্ত আবেদনে তৃতীয় সিলেকশন রেজাল্ট প্রকাশিত

রাজশাহী ব্যুরো
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ । ৮৩ জন
Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার জন্য তৃতীয় পর্যায়ের চূড়ান্ত আবেদনকারী নির্বাচন করা হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সোয়া ১২টায় এ ফল প্রকাশ করা হয়েছে।

এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তৃতীয় পর্যায়ের চূড়ান্ত আবেদনকারীর ক্ষেত্রে সর্বনিম্ন জিপিএ ‘এ’ ইউনিটে বিজ্ঞান ৩.৮৩, মানবিক ৪.১৭ এবং ব্যবসায় শিক্ষা ৩.৫০। ‘সি’ ইউনিটে বিজ্ঞান ৪.৪২, মানবিক ৫.০০ এবং ব্যবসায় শিক্ষা ৫.০০।

চারটি পর্যায়ে চূড়ান্ত আবেদন গ্রহণ করা হবে। ইতোমধ্যে দুটি ধাপে আবেদন নেওয়া শেষ হয়েছে। যে কোনো পর্যায়ের জন্য নির্বাচিত প্রার্থীকে অবশ্যই সে পর্যায়ের নির্ধারিত সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। পরবর্তীতে আবেদনের আর কোনো সুযোগ থাকবে না।

তৃতীয় ধাপে মনোনীত শিক্ষার্থীরা আজ মঙ্গলবার দুপুর থেকে চূড়ান্ত আবেদন করতে পারবে। আবেদন প্রক্রিয়া চলবে ৭ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা পর্যন্ত। তৃতীয় দফা শেষে আবেদন পূর্ণ না হওয়া সাপেক্ষে পরবর্তী একটি ধাপে আবেদন করা যাবে। চতুর্থ দফায় ১০ ও ১১ ফেব্রুয়ারি চূড়ান্ত আবেদন করতে পারবেন ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীরা।’