https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন

রাজশাহী ব্যুরো
এপ্রিল ২৭, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ । ৭২ জন
Link Copied!

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান । শনিবার (২৭ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগের জাতীয় কমিটির সভাপতি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবংজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এক বার্তায় এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বার্তায় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল নেতৃবৃন্দকে বলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণসহ বিভিন্ন পদে যারা নির্বাচিত হয়েছেন তাদের রাজশাহী জেলা পরিষদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় ফটো সাংবাদিকরা দেশের বিভিন্ন চিত্র তুলে ধরে বিশ্বের কাছে এক আলোড়ন সৃষ্টি করেছিলো। যা আজও স্মৃতির পাতায় তুলে ধরা হয়েছে। সংগঠনটি যেন আগামীতে মুক্তিযুদ্ধের চিন্তা চেতনায় এগিয়ে যেতে পারে এই প্রত্যাশায় কামনা করি।

এর আগে শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে শরিফুল ইসলাম তোতা এবং সাধারণ সম্পাদক মো. সামাদ খান নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে যৌথভাবে মো. শাহিন খান ও আলী এহসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সোহাগ আলী, অর্থ সম্পাদক পদে মো. মিলন শেখ ও মো. মোখলেসুর রহমান মুকুল এবং সাংগঠনিক ও প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. শামিউল ইসলাম শামিম।