https://bangla-times.com/
ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪

রাজশাহীতে কারা নির্যাতিত যুবদলের নেতা-কর্মীদের সংবর্ধনা

রাজশাহী ব্যুরো
জুন ৮, ২০২৪ ৯:৪২ অপরাহ্ণ । ২৬ জন
Link Copied!

রাজশাহীতে কারা নির্যাতিত যুবদলের নেতা-কর্মীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (৮ জুন) বিকেলে তাদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

রাজশাহী মহানগর যুবদলের আয়োজনে নগরীর ঐতিহাসিক ভূবনমোহন পার্কে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না।

যুবদল কেন্দ্রীয় নিবাহী কমিটি রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের আহবায়ক মাহফুজুর রহমান রিটন’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সভাপতি রেজাউল কবির পল, স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক যুবদল ডা. বাছেদুর রহমান সোহেল, প্রচার সম্পাদক আবদুল করিম সরকার, সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তানভীর হাসান সোহেল,সদস্য এডভোকেট আশরাফ জালাল খান মনন ও এডভোকেট মেহেদী হাসান জুয়েল।

আরও উপস্থিত ছিলেন-রাজশাহী জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক শরিফুল ইসলাম জনি, রাজশাহী জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়সাল সরকার ডিকো ও রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি।

অনুষ্ঠানে সম্মান্বিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহবায়ক জয়নুল আবেদীন শিবলী ও বজলুল হক মন্টু এবং রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজামান জনি।