https://bangla-times.com/
ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩

যাদুকাটায় বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, দুই শ্রমিক নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি
ডিসেম্বর ৩, ২০২৩ ১২:৫৭ অপরাহ্ণ । ৪৫ জন
Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুরের যাদুকাটা নদীতে বাল্ক‌হেডের ধাক্কায় নৌকা ডুবে দুই শ্রমিক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটা থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। শনিবার রাতে দুর্ঘটনাটি ঘটে। তা‌হিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. না‌জিম উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতেরা হলেন- তাহিরপুরের চিকসা গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে নূরুল আমিন (২৬) ও একই গ্রামের আব্দুস শহীদের ছেলে সামায়ুন কবির (২৯)।

পুলিশ ও স্থানীয় শ্রমিকেরা জানান, শনিবার রাতে বারকী নৌকায় এক দল শ্রমিক কাজ শেষে ফিরছিলেন। যাদুকাটা নদীর জামাইল্লারচর এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি বাল্ক‌হেড দ্রুতগতিতে শ্রমিকবাহী নৌকার ওপর উঠে যায়। এতে নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয়রা নৌকায় থাকা কয়েক শ্রমিককে উদ্ধার করলেও দুজন নিখোঁজ থাকে। রাতভর খোঁজাখুঁজির পরও তাঁদের সন্ধান পাওয়া যায়নি।

পরে স্থানীয়দের খবর পেয়ে সুনামগঞ্জ সদর অফিস থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে নূরুল আমিন, সামায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে। আহতদের পরিচয় না জানাতে পারলেও ওসি জানিয়েছেন, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে ।