https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪

মৃত স্ত্রীকে হাসাপাতালে ফেলে পালানো স্বামী গ্রেফতার

যশোর প্রতিনিধি
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ । ৮৩ জন
Link Copied!

যশোরে মৃত স্ত্রীকে হাসাপাতালে ফেলে পালানো স্বামী পরিতোষ কুমার সানাকে গ্রেফতার করেছে পুলিশ রোববার রাতে যশোর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পরিতোষ সাতক্ষীরার আশাশুনি উপজেলার বল্লাবাড়িয়া গ্রামের বাসিন্দা এবং নিহত স্ত্রী মায়া রাণীর (৩৫) একই উপজেলার বেহুলা গ্রামের তরুণ কুমার মন্ডলের মেয়ে। যশোর উপশহর এলাকায় তারা বসবাস করতেন।

যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতীম চক্রবর্তী জানান, রোববার সন্ধ্যার দিকে মায়া রাণীকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন তার স্বামী পরিতোষ কুমার সানা। ওই নারীর মাথায় গুরুতর আঘাত ছিলো। চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। এরপর কৌশলে পরিতোষ পালিয়ে যান। পরে আমরা পুলিশকে খবর দেই।

সন্ধ্যায় হাসপাতালে নিহতের ভাই সুশান্ত মন্ডল অভিযোগকরেন, তার বোনাকে পরিতোষ পিটিয়ে হত্যা করেছে। মায়া রাণী মারা যাওয়ায় সে পালিয়ে গেছে।

এদিকে, মারপিটে মায়া রাণীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে রোববার রাতে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা করেন মায়া রাণীর ভাই সুশান্ত মন্ডল। এরপর পুলিশ রাতেই মায়া রাণীর স্বামী পরিতোষ কুমার সানাকে যশোর শহর থেকে গ্রেফতারকরে। পারিবারিক কলহের সময় আঘাতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছেন পরিতোষ।

যশোর কোতোয়ালি থার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, মায়া রাণী হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ মায়া রাণীর স্বামী পরিতোষকে গ্রেফতার করেছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহে এ হত্যা হয়েছে বলে জানা গেছে।