https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

মা হলেন শুভশ্রী

বাংলা টাইমস ডেস্ক
নভেম্বর ৩০, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ । ১৩৫ জন
Link Copied!

আচমকাই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জুন মাসে জানিয়েছিলেন, বড় দাদা হতে চলেছে যুবান। বছর শেষেই এল খুশির খবর। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) শুভ্রশীর কোল আলো করে এল দ্বিতীয় সন্তান। সুস্থ রয়েছেন মা ও সন্তান।

কন্যা সন্তানের মা হয়েছেন শুভশ্রী। তাতেই খুশির জোয়ার চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবারে। গত জুন মাসে যুবানের উচ্ছ্বাসে ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল।” তারকা দম্পতির এই পোস্টেই খুশির জোয়ার আসে অনুরাগী মহলে। টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা। এবার শুভেচ্ছার বন্যা নতুন অতিথির আগমনে।

মেয়ে হওয়ার আনন্দে এক্স হ্যান্ডেলে রাজ লিখলেন, ”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আর্শীবাদে ভরিয়ে দিন।”

২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ ও শুভশ্রীর সম্পর্ক গড়ে ওঠে। তারপর থেকেই একে অন্যকে চোখে হারাতেন নায়িকা-পরিচালক। ২০১৮ সালে মার্চ মাসে বাগদান সারেন রাজ-শুভশ্রী। সেই বছরের মে মাসেই বাঁধেন গাঁটছড়া। বিয়ের পরও চুটিয়ে অভিনয় করেছেন শুভশ্রী। পেয়েছেন সাফল্য।

২০২০ সালের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। তবে এখন যুবান বড় দাদা। তাই দায়িত্বও বেশি।