https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

মাটির নীচে থেকে সাড়ে ৩ কেজি হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ১

ফেরদৌস সিহানুক (শান্ত). চাঁপাইনবাবগঞ্জ
নভেম্বর ২৮, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ । ৭৭ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর হাকিমপুর পশ্চিমপাড়া থেকে ৩ কেজি ৫০০ গ্রাম হেরোইনসহ তৌফিক নামে ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

গ্রেপ্তার আসামি হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর হাকিমপুর পশ্চিমপাড়ার মৃত এততাজ মাঝীর ছেলে তৌফিকুল ওরফে তৌফিক (৪০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, হাকিমপুর পশ্চিমপাড়ার একটি বাড়িতে হেরোইন বিক্রির জন্য মজুদ করা হয়েছে।

খবরটি পাবার পর ২৮ নভেম্বর মঙ্গলবার (বুধবার দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে) ঐ বাড়ি ঘিরে ফেলে র‌্যাব। এমতাবস্থায় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে গেলেও ধরা পড়ে তৌফিক। পরবর্তীতে বাড়ি তল্লাশি করে অভিনব কায়দায় মাটির ২ ফুট নীচ থেকে ৩ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি মাদক ব্যবসার কথা স্বীকার করেছে। গ্রেপ্তার আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে র‌্যাব জানায়। সে পেশায় একজন কৃষক হলেও কৃষিকাজের আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহীসহ বিভিন্ন এলাকায় হেরোইনের চালান সরবরাহ করতো।

এ ঘটনায় সদর মডেল থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।