https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩

মাগরিব নামাজ পড়ে ঘরে ফেরা হলো না বৃদ্ধ’র, দুই যুবক আটক

বাংলা টাইমস্
নভেম্বর ২৫, ২০২৩ ৬:৩০ পূর্বাহ্ণ । ২১ জন
Link Copied!

মাগরিব নামাজ আদায় শেষে বাড়ী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মো. শহীদুল্লাহ বেগ (৬৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

শুক্রবার সন্ধায় (২৪ নভেম্বর) ৭টার দিকে ল²ীপুরের রায়পুর বামনী ইউপির বাংলাবাজার জামে মসজিদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটেছে। থানার ওসি ইয়াসিন ফারখ মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় মটরসাইকেলসহ দুই যুবককে স্থানীয় লোকজন আটক করে থানার এসআই আবু হানিফের কাছে সোপর্দ করলেও অপর যুবক পালিয়ে যেতে সক্ষম হয়। তবে যুবকদের নাম ও ঠিকানা জানা যায়নি।


বৃদ্ধ শহীদুল্লাহ উপজেলার বাংলাবাজার এলাকার বেগ বাড়ীর মৃত সুলতান আহাম্মদের ছেলে। নিহতের স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ নাতি ও নাতনি রয়েছে।। শনিবার সকালে নিহত শহীদুল্লাহকে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

নিহতের শ্যালক মোঃ সেলিম জানায়, সন্ধায় বাড়ি থেকে মাগরিব নামাজ আদায় করতে বাংলাবাজার জামে মসজিদে যান তিনি। নামাজ শেষে বাড়ি আসার পথে সড়কে আসে। এসময় ল²ীপুর থেকে চৌধুরীবাজার হয়ে বাংলাবাজার দিয়ে রায়পুরে যাওয়ার পথে তিন যুবকের আরোহী মোটরসাইকেল বৃদ্ধকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শহীদুল্লাহ মাথায় ও বুকে মারাত্মক জখম হয়। দ্রুত তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে আনলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

বামনী ইউপি সদস্য জাকির হোসেন মিয়াজি বলেন, মাগরিব নামাজ শেষে বৃদ্ধ শহীদুল্লাহ রাস্তায় দাঁড়ানো মাত্রই হঠাৎ বেপরোয়া তিনজনের আরোহী মোটরসাইকেলটি সজোড়ে ধাক্কা দিলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যান। লাশ উদ্ধার ও দুই যুবককে থানায় নিয়ে গেছে পুলিশ।