https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩

মনোনয়ন না পেলেও নির্বাচন করবেন ওলিও

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
নভেম্বর ২৭, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ । ৩৩১ জন
Link Copied!

আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে চূড়ান্ত মনোনয়ন তালিকা ঘোষণার পর পরই নিজের ফেসবুক পেজে লাইভে এসে এ ঘোষণা দেন তিনি। তবে স্বতন্ত্র নাকি অন্য কোনো দল থেকে নির্বাচন করবেন তা জানাননি।

তিনি আরও বলেন, আমার সঙ্গে কেউ এলে স্বাগত জানাবো। কারও সমস্যা হোক এমন কিছু করবো না। আমি তো আমার ভোট দিতে পারবো। নির্বাচন সামনে রেখে অনেকেই বিভিন্ন ধরনের বাজে প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

ফিরোজুর রহমান ওলিও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় সুলতানপুর ইউনিয়ন পরিষদের ৫ বারের চেয়ারম্যান ছিলেন। পরবর্তীতে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালনা পর্ষদের উদ্যোগ পরিচালক এবং সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানির পরিচালক পদে আছেন। সম্প্রতি ফেসবুক লাইভে এসে মদকে মেডিসিন এবং এর ব্যবসাকে হালাল মন্তব্য করলে দেশব্যাপী সমালোচনা তৈরি হয়।

এদিকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে ব্রাহ্মণবাড়িয়া-৩ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছিলেন ফিরোজুর রহমান ওলিও।

কিন্তু এ আসনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনঃ এই আসনে চতুর্থবারের মতো দলীয় মনোনয়নপত্র পেয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, ও আসনের টানা তিনবারের সংসদ সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।