https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

মনোনয়নপত্র জমা দিলেন নৌকা প্রার্থী আব্দুল আজিজ

সিরাজগঞ্জ প্রতিনিধি
নভেম্বর ৩০, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ । ১০২ জন
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনে (রায়গঞ্জ-তাড়াশ) দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে তাড়াশ সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তার সঙ্গে ছিলেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার মো. আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো.মনিরুজ্জামান মনি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সহসভাপতি মোক্তার হোসেন মুক্তা, হোসেনে আরা পারভীন লাভলী, যুগ্ম সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা ইসলাম, শাহিনুর রহমান লাবু, যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, ছাত্রলীগের ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী বাদেও জাতীয় পার্টি, জাকের পার্টি, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১০ জন মনোনয়নপত্র উত্তোলন করেন।