https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

ভোট ঘিরে শঙ্কা নেই, জানালেন আইজিপি

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৩০, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ । ৬৯ জন
Link Copied!

পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিনকে কেন্দ্র করে কোনো শঙ্কা নেই। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনারের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল বৃহস্পতিবার। এদিন নির্বাচন কমিশনে আসেন পুলিশ প্রধান। বৈঠকে বসেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল এবং অন্যান্য কমিশনারদের সঙ্গে। প্রায় দুই ঘণ্টা ধরে চলা ওই বৈঠকে ইসি সচিব ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিবও উপস্থিত ছিলেন।

চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, নির্বাচন কমিশনের অধীনে তাদের নির্দেশনা অনুযায়ী দায়িত্ব পালন করে একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আমরা দেশবাসীকে উপহার দিতে পারব।

তিনি আরও বলেন, সহিংসতা যারা করছে তারা বাসে আগুন দিচ্ছে, গাড়িতে আগুন দিচ্ছে, ট্রেনে আগুন দিচ্ছে বা দিতে চাচ্ছে। অনেকে গ্রেপ্তারও হচ্ছে। আমরা তৎপর আছি।নির্বাচনে আইন বহির্ভূত কাজে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশ মহাপরিদর্শক।