https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
ডিসেম্বর ৫, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ । ৫১ জন
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার(৫ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিট মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মিজানুর রেজা।
ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও ইউনিট লেভেল অফিসার পঙ্কজ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনিটের সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমার কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ জায়েদুল হক, কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ, মোঃ মশিউর রহমান লিটন, আশিকুর রহমান পাঠান ও নদী পারভীন।

যুব সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন আফরিন ফাতেমা জুঁই, মুনিয়া মাহিন উদিচি, সিরাজুল ইসলাম ইমন ও তোকি তাজোয়ার মুহিত। আলোচনা সভায় বক্তারা বিশ্ব স্বেচ্ছাসেবক দিবসের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে মানুষের কল্যানে যুবদের আরো বেশী করে কাজ করার আহবান জানান। সভায় বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের যুব সদস্যরা বিগত করোনা ভাইরাসের সময় যেভাবে মানুষের কল্যানে ও হাসপাতালে কোভিড টিকা দিতে আসা মানুষের সহযোগীতা করেছেন তা সব সময় দৃষ্টান্ত হয়ে থাকবে। বক্তারা আর্ত মানবেতার সেবায় যুবদের আরো বেশী করে কাজ করার আহবান জানান।