https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

ব্যবসায়ীর পৌনে ৫ লাখ টাকা ছিনতাই

পাবনা প্রতিনিধি
নভেম্বর ২৯, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ । ৩৮ জন
Link Copied!

পাবনার ঈশ্বরদীতে ফিরোজ মাহমুদ (৩৪) নামের এক ব্যবসায়ীকে মারধরে করে তার কাছে থাকা ৪ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। সোমবার রাতে ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া মাছ বাজারের গলিতে এ হামলার ঘটনা ঘটে। আহত ফিরোজকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আহত ফিরোজ মাহমুদ উপজেলার আওতাপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি আবুল খায়ের টোব্যাকো কোম্পানীর পাবনা জেলা শাখার ডিলার।

লিখিত অভিযোগে জানা যায়, ব্যবসায়ী ফিরোজ মাহমুদ পাবনা শহরের পাওয়ার হাউজপাড়া অফিস থেকে কাজ শেষে সোমবার রাতে নগদ ৪ লাখ ৭০ হাজার টাকা ব্যাগে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে আওতাপাড়া মাছ বাজারের গলিতে পৌঁছালে চারজন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে ব্যবসায়ী ফিরোজকে এলোপাথারী মারধরে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অজ্ঞাতনামাদের আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেছেন আহত ব্যবসায়ী।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।