https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪

বুবলীর রান্না করা হাঁসের মাংস পছন্দ করেন শাকিব!

বিনোদন প্রতিবেদক
এপ্রিল ২২, ২০২৪ ১:৩৪ পূর্বাহ্ণ । ৩৭ জন
Link Copied!

ইদানিং শোনা যাচ্ছে অভিনেতা শাকিব খান ও তার দ্বিতীয় স্ত্রী বুবলীর সম্পর্ক নাকি টালমাটাল। গুঞ্জন ছড়াচ্ছে প্রথম পক্ষের স্ত্রী অপু বিশ্বাসের দিকেই ঝুঁকেছেন শাকিব খান।

এ কারণেই ময়দানে আটঘাট বেঁধে নেমেছেন অভিনেতার দ্বিতীয় স্ত্রী বুবলী। তিনি নিজেকেই শাকিবর স্ত্রী বলেই দাবি করেন।তবে শাকিব অপু না কি বুবলী, কার সাথে বৈবাহিক সম্পর্কে রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও অভিনেতার দুই স্ত্রী এবং দুই সন্তানেরই যাতায়াত রয়েছে তার বাড়িতে। দুই ছেলের কারণেই নাকি স্ত্রীদের শাকিবের সাথে যোগাযোগ বর্তমান।

কোন স্ত্রী শাকিবের বেশি কাছের, এনিয়ে দুই পক্ষের নিজস্ব বক্তব্য রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সাথে তার সমীকরণ ও তাদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন নায়িকা বুবলী। এবার শাকিব খান তার হাতে কী খেতে ভালবাসেন, সেটাই জানালেন অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তার হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন। এবার বুবলীও জানিয়েছেন, তার হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের।

এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বুবলী বলেন, শাকিব আমার রান্না করা হাঁসের মাংস খেতে পছন্দ করে। এছাড়া চিংড়ির ফ্রাই করি, যা খুব পছন্দ করে।