https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩

বিজয়নগরে আজমেরি পরিবহনের বাসে আগুন

বাংলা টাইমস্
নভেম্বর ২৩, ২০২৩ ৯:২৯ পূর্বাহ্ণ । ৪৭ জন
Link Copied!

ষষ্ঠ দফা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর বিজয়নগরে আজমেরি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১২টা ৫৩ মিনিটের দিকে এ ঘটনা ঘট্।

ফায়ার সার্ভিস থেকে পাঠানো এক খুদে বার্তায় জানানো হয়েছে, বৃহস্পতিবার বেলা ১২টা ৫৩ মিনিটের দিকে নাইটিঙ্গেল মোড় থেকে পুরানো পল্টনের দিকে যেতে বিজয়নগরে একটি যাত্রীবাহী বাসে আগুনের খবর পাওয়া যায়। পরে সিদ্দিকবাজার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বেলা ১টা ৬ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

এদিকে অবরোধের সময় ঢাকাসহ সারা দেশে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও নাশকতা ঠেকাতে মাঠে রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

নির্দলীয় সরকারের অধীনে ভোটের দাবিতে ২৮ অক্টোবরের পর থেকে ধারাবাহিক হরতাল-অবরোধ কর্মসূচি দিয়ে যাচ্ছে বিএনপি ও সমমনা দলগুলো।

গত ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে সিইসি জানান, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি।মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩০ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর আর প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। প্রচার শুরু হবে ১৮ ডিসেম্বর থেকে, চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।