https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

বিএনএম প্রার্থীর বাড়িতে ককটেল হামলা

ফেরদৌস সিহানুক শান্ত. চাঁপাইনবাবগঞ্জ
ডিসেম্বর ২, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ । ১৩৪ জন
Link Copied!

জেলা বিএনপির সদ্য বহিস্কৃত যুগ্ম আহ্বায়ক চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বাড়িতে ককটেল হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২ ডিসেম্বর) রাত ৮ টার দিকে এই ঘটনা ঘটে। পৌর এলাকার পাঠান পাড়া ফুড অফিস মোড়ে অবস্থিত আব্দুল মতিনের বাস ভবন লক্ষ্য করে ককটেলটি ছুড়ে মারে দূর্বৃত্তরা।

এ বিষয়ে বিএনএম প্রার্থী মাওলানা আব্দুল মতিন বলেন, নির্বাচনী কাজে সন্ধ্যার পর বাড়ির বাইরে অবস্থান কালে আমার বাড়ি লক্ষ্য করে রাত প্রায় ৮ টার দিকে ককটেল হামলা চালানো হয়। এ সময় ঘরের দেয়ালে বিকট শব্দে ককটেলটি বিস্ফোরিত হলেও কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে বাড়িতে অবস্থানকারী আমার পরিবার আতংকিত হয়েছে এবং এ ঘটনার পর থেকে তারা আরো বেশি আতংকে রয়েছে। আর তাই এই মূহুর্ত থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমি সহ আমার পরিবারের নিরাপত্তা জোড়দারের ব্যবস্থা জানাই প্রশাসনের কাছে।

ভয় পেয়ে নির্বাচন থেকে সরে যাবেন কিনা এমন প্রশ্নের জবাবে মাওলানা মতিন আরও বলেন, আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে এবং হত্যা করতেই এই হামলা চালানো হয়েছে। তবে যত হামলা মামলা করা হোক আল্লাহ ছাড়া আমি যেহেতু কাওকে ভয় করিনা সেহেতু আমাকে কোনো পক্ষ নির্বাচন থেকে সরাতে পারবে না। আর এ ঘটনায় দলের সাথে আলোচনা করে তবেই মামলা করবো আমি।

এ বিষয়ে পুলিশ সুপার মো. ছাইদুল হাসান বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। বিষ্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করা হয়েছে। আর অবিষ্ফোরিত ককটেল সদৃশ বস্তুটির কেমিক্যাল চেক করার পরই বলা যাবে সেটা আসলে কি ?

নিরাপত্তার বিষয়ে জানতে চাওয়া হলে পুলিশ সুপার বলেন, শুধুমাত্র মাওলানা মতিন নয় নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীকেই পর্যাপ্ত নিরাপত্তা দেয়া হবে।