https://bangla-times.com/
ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

বাগেরহাটে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন স্বতন্ত্র প্রার্থীসহ ৭ জন

আবু হানিফ, বাগেরহাট
নভেম্বর ২৭, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ । ৬৯ জন
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান এমপি ও পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে হাবিবুন নাহার তালুকদার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তালুকদার আব্দুল জলিল, আব্দুল হাদিউজ্জামান, মোঃ সুজন, বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাজ, বাগেরহাট সদর উপজেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক লিটু দাস, পৌর তাঁতী লীগের সভাপতি খান জাহাঙ্গীর হোসেন মিঠু, সাধারন সম্পাদক আরাফাত মীর প্রমুখ।

এদিকে, বাগেরহাট-২ আসন থেকে জাকির পার্টির প্রার্থী মনোয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা জাকের পার্টির সভাপতি খান আরিফুল ইসলাম। বাগেরহাট-২ আসন থেকে জাকির পার্টির প্রার্থী মনোয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ গোলাম ফারুক চান। বাগেরহাট-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে চিত্র নায়ক শাকিল আহসান, মিস্টার মেনোওয়েল সরকার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া বাগেরহাট-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি এম,আর জামিল হোসাইন ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ।

জেলা রিটানিং কর্মকর্তা ও বাগেরহাট জেলা প্রশাসক মোঃ খালিদ হোসেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোমবার ৭জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।