https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪

বকেয়া টাকা আদায়ে মহিলা তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ (ভিডিও)

সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ । ৪৬ জন
Link Copied!

রেড রোডে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ধর্ণা মঞ্চে মহিলারা বিক্ষোভ দেখায়, কিন্তু মাধ্যমিক পরীক্ষা চলায় কোনো রকম মাইক বাজিয়ে বিক্ষোভ দেখাননি। বেলা একটার পর মাইক বাজিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন এবং কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তীব্র আক্রোমন করেন। অবিলম্বে বকেয়া টাকা মেটানোর জন্য, এবং একশো দিনের কাজের টাকা মেটানোর জন্য,‌ বিভিন্ন জেলা থেকে কয়েক হাজার তৃণমূল কর্মীরা ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর,পৌরমাতারা উপস্থিত হন, উপস্থিত হন মহিলা মন্ত্রীরা।

উপস্থিত হন চন্দ্রিমা ভট্টাচার্য ও মন্ত্রী শশী পাঁজা এবং বিধাননগর পৌরসভার প্রথম পৌর মাতা কৃষ্ণা চক্রবর্তী সহ ওয়ার্ডের কলকাতা সহ জেলা মহিলা কাউন্সিলরা।

আজ ধর্ণা মঞ্চের মঞ্চের পঞ্চম দিন, ১৩ ফেব্রুয়ারী পর্যন্ত, এই কয়েকদিন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে, তৃণমূল কংগ্রেসের বিভিন্ন সংগঠনকে এক একদিন করে ধর্ণা মঞ্চে বিক্ষোভ দেখানোর জন্য আসার আহ্বান জানান, প্রত্যেকদিন সংগঠন মঞ্চে বিক্ষোভ দেখাচ্ছে।

ঝরনা মঞ্চে মহিলা কংগ্রেসের তরফ থেকে বলেন, বঙ্গ সরকার বোধহয় ভুলে গেছেন, কিভাবে দল তৈরি করেছে, কিভাবে তিনি পাশে থেকে সহযোগিতা করছেন, তিনি গরিবদের কথা ভাবেন, তাই তিনি বিভিন্ন প্রকল্পের মধ্য দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছেন।